Pages

Tuesday, August 11, 2009

Tea culture in china







5 comments:

  1. এই লেখা পড়েই তো এখন চা খেতে ইচ্ছে করছে!
    সিডনীতে একটা বুড্ডিস্ট টেম্পল আছে, খুব দারুন চা পাওয়া যায় ওখানে। বিভিন্ন ফুলের নামে চা! ;)

    ReplyDelete
  2. কাজটা ভাল করলেন না ভাই। চা এর গল্প............ রোজার দিনে চা বিষয়ক লেখা পড়ে এখন আমার ইচ্ছে করতেছে রোজা ভেঙ্গে চা খেতে!!!!!!

    ReplyDelete
  3. ভাই,
    কমেন্ট করার জন্য অনেক ধন্যবাদ। আশা করি আরো কমেন্ট করবেন।
    আর রোজা ভাঙ্গবেন না। অনুরোধ রইল ইফতার করার পর চা খাওয়ার জন্য।
    আর অস্ট্রেলিয়ার চা আমাকে কবে খাওয়াবেন?

    ReplyDelete
  4. ভাই তারিক,
    প্লিজ..রোজা ভাঙ্গবেন না...

    ReplyDelete
  5. আমি তো ভাই সিডনী থাকিনা। যাযাবর আপু সিডনী থাকেন।

    তবে আমি আপনাকে মালয়েশিয়ান চা খাওয়াতে পারি। এখানকার চা খাবার সিস্টেম সম্পূর্ণ আমাদের উলটা। এরা চা বানিয়ে তার মধ্যে গোটা ৪-৫ টা বরফ দিয়ে দেয়!!! তারপর চা খায়। আমি কোনদিন খাইনি এই চা। আমার মনে হয় এর চাইতে আমার বাংলাদেশী চা অনেক মজা।

    আপনি কুয়ালালামপুর আসলে ইনশাল্লাহ আপনাকে এদেশের চা খাওয়াব। :-))

    ReplyDelete