Pages

Tuesday, August 4, 2009

আমার এক নতুন অনুভূতি


আমার এক নতুন অনুভূতি
২৫ জুলাই ২০০৯। অফিসে কাজ করতে ছিলাম। হঠাৎ আমার সেলফোনে রিং বেজে উঠল। মোবাইলের স্ক্রীনে দেখি আমার রুমমেট ফয়সালের mobail রিসিভ করতেই কানে আওয়াজ.....বরকত তোমার রক্তের গ্রুপ কী ?? আমি অকপটেই বলে ফেললাম বি পজিটিভ। ও বলল,আমি লাঞ্চের পর আসছি-তুমি রেডি থেকো। বিকেল ৪টায় ফয়সালের মোটর সাইকেলের পেছনে চড়ে যাচ্ছি ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে জীবনের প্রথম রক্ত দিতে।
দীর্ঘ যানযট পেরিয়ে পৌঁছলাম ল্যাবএইডে। প্রথমেই একটা ডোনার ফরম পূরণ করতে হল। তারপর আমার রক্ত পরীক্ষার জন্য নিল। অবশেষে এক ঘন্টা পর রক্ত দিলাম একজন মুমূর্ষ বাইপাস সার্জারী অপারেশন রোগীর জন্য।

2 comments:

  1. Barkat, Obosesh e tomake pelam. kotodin kotha hoyna. kamon aso? Kothai aso. Amar kotha ki tomar mone hoy? Ame tomake majhe majhe khub miss kori. Take care & please keep in touch.
    shoaib

    ReplyDelete
  2. Dear shoib,
    Thanks you get to me.thanks comments me.
    I miss you...........

    ReplyDelete